শনিবার, ৭ জানুয়ারী, ২০১২

ওয়েব সাইট হ্যাকিং এর সফটওয়্যার havij 1.14 pro ফুল ভার্সন

 https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEiDWdRqZQCotZedfYLen9WfSx2sd6zQq0ej1M4cANRUQH5jMpIsyGinBwJcWc6RvzS2tFgpdfccVCVn6wWZZrCDI8ogGgOSg7Vg1A9FR_-DXujyjHdrIY-kWxk5ruOyHpxw9Rf9I92_w3M/s1600/website+hack-wildhacker.com.jpg


হ্যাকিং এর জগতের এক অসাধারণ সফটওয়্যার এর নাম হাভিজ। আমি এটার প্রো ফুল ভার্সন শেয়ার করলাম। এস কিউ এল ইঞ্জেকশনের জন্য অনেকেই havij pro 1.14 ব্যাবহার করে থাকেন। যারা হ্যাকিং এর উপরে হাতে ঘড়ি নিতে চান তারা অবশ্যই এটি ব্যাবহার করে দেখবেন। সাধারণত এটির মুল কাজ যে কনো ওয়েব সাইটের ভুলনেরবল খুঁজে পাবার পরে সেই ওয়েব সাইটের ডাটা ব্যাস খুঁজে বের করে ডাটাবেস থেকে সেই সাইটের টেবিল খুঁজে বের করে টেবিল থেকে এডমিন এর ইউসার নেম ও পাস ওয়ার্ড এর হ্যাস খুঁজে বের করা। যাদের হ্যাকিং এর মটামটি ধারনা আছে তারা সবাই অবশ্যই হাভিজ কে চিনেন।








মিডিয়া ফায়ার লিংক এ আপলোড করে দিলাম। পাস ওয়ার্ড হল tunerpage.com আসা করছি যারা এই হ্যাকিং সফটওয়্যার টি খুঁজে বেড়াচ্ছেন তাদের জন্য উপকার হবে। আসা করি টিউনারপেজের লিখক যখন বাড়বে তখন হ্যাকিং ক্লাস শুরু করে হবে এবং তখন হ্যাকিং এর ধারাবাহিক টিউটোরিয়াল সবাই পাবেন। আপাতত সংগ্রহ করে রেখে দিতে পারেন নতুন হ্যাকার গন।

0 টি মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Best Buy Coupons