মঙ্গলবার, ১ মে, ২০১২

ডাটা এন্ট্রি কাজ শুরু করুন ক্যাপচা এন্ট্রি দিয়ে

https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEjzTr4LlgaRIb0FufqLRO3ZutXQWGVjSlQVeuKf9ogdMxysPQwU8UGziC44kCLvb04TRLhalXDN0b00Px4JmmL_Vr7LVO72AYVVWfvZwnqFnol32jdITbvsJuDk2oAscZNz4wi407T1o8k/s1600/gfhgfv.JPG

“অনলাইনে আয়” বতর্মানে একটি বহুল আলোচিত বিষয়।কিন্তু আমার মত যারা এ লাইনে একদম নতুন, যারা বিভন্ন বিষয়ে পারদর্শী নন তাদেরকে পিটিসি কিংবা ডাটা এন্ট্রির কাজের উপর নিভর্র করতে হয়।বেশীর ভাগ পিটিসি সাইট বিশ্বাসযোগ্য নয়, যেগুলো পেমেন্ট দেয় সেগুলো থেকে ১ ডলার আয় করতে কয়েকমাস লেগে যায় আর নেট খরচ বেড়ে যায় অনেক।আবার ক্যাপচা এন্ট্রি কিংবা ডাটা এন্ট্রি কাজ পেতে হলে Freelancer – odesk এর মত সাইট থেকে বিড করে কাজ নেয়া যথেষ্ট কঠিন কাজ।
আমি যে সাইটের কথা বলতে যাচ্ছি তার বৈশিষ্ট্য হলো:
১) কোন বিড এর দরকার নাই।
২) দিন রাত ২৪ ঘন্টাই ক্যাপচা পাবেন।
৩) ন্যুনতম পে- আউট ১ ডলার।
৪) পেমেন্ট রিকোয়েস্ট দেয়ার ৪৮ ঘন্টার মধ্যেই এ্যালার্ট -পে একাউন্টে ট্রান্সফার হয়।
৬) রেজিস্ট্রেশন বোনাস ১০০ পয়েন্ট।
আগেই বলেছি আমার মতো যারা নতুন তারা কাজে লেগে পড়তে পারেন। নিয়মিত কাজ করলে মাসে ৮-১০ ডলার আয় করা যায়। নেটের খরচটা তো তুলে নেয়া যায়।তবে হ্যাঁ,এর পাশাপাশি বিভিন্ন কাজ শিখে নিজেকে অবশ্যই গড়ে তুলতে হবে,যাতে করে প্রকৃত ফ্রিল্যান্সার হিসেবে কাজ করা যায়।

রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখানে

3 টি মন্তব্য:

Unknown বলেছেন...

আমি লেখা পড়ার পাশাপাশি ক্যপচা এন্ট্রি করে আমার নেট বিল ও পকেটমানি চালাই। এটা খুব ভাল একটা পথ। আমার সাথে আপনারা যোগাযোগ করতে পারেন আমি প্রতিদিন কাজ এর বিনিময় এ বিকাশ এর মাধ্যমে টাকা প্রদান করে থাকি। www.captchawork4you.blogspot.com

ডাটা এন্ট্রি ওয়ারকার বলেছেন...

অনেক সুন্দর ব্লগ, সেই সাথে অনেক উপকারী তথ্য । আপনার ব্লগ থেকে নতুনদের অনেক উপকার হবে । ডাটা এন্ট্রি কাজের জন্য আরও অনেক ভালো সাইট আছে । আমি আমার ব্লগ এ চেষ্টা করেছি সব সাইট গুলো একসাথে অ্যাড করতে । অনেক ধন্য বাদ আপনার ব্লগ এর জন্য ।

নামহীন বলেছেন...

thanks

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Best Buy Coupons