বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১১

ইয়াহু পাসওয়ার্ড হ্যাক করুন ভিকটিম কে বোকা বানিয়ে

হয়ত অনেকেই এই মজার সফটওয়্যার টি সম্পর্কে জানেন । নিচের লিঙ্ক থেকে এর ফুল ভার্সন টি রাড় ফাইলে ডাউন লোড করে নিন ।ডাউন লোড করার আগে অবশ্যই আপনার আন্টিভাইরাস এবং ফায়ারওয়াল অফ করে নিন ।ভয় পাবেন না এটা আপনার পিসি এর কোন ক্ষতি করবে না ।১০০% নিশ্চিন্তে থাকুন । http://www.mediafire.com/?kqdbexpicpidswc ডাউন লোড করা হয়ে গেলে RAR ফাইলটি Extract করে ফোল্ডার ফাইল এ রুপান্তর করে নিন । তার পরে ফোল্ডার ফাইল টি ওপেন করুন । নিচের ছবিটি লক্ষ করুন -> উপরের ছবিটিতে যেখানে লাল মার্ক করা আছে সেখানে ডাবল ক্লিক করে অথবা মাউস এর ডান বাটন ক্লিক করে ওপেন করুন ।তার পর নিচের ছবিটির মতো একটি বক্স ওপেন হবে ।
এখন উপরের ছবিটি ভাল করে লক্ষ করুন এবং যেভাবে কমান্ড করা আছে সেভাবে উপরের ডান পাশের এবং বাম পাশের ৩ টি করে ৬ টি বক্সে টিক মার্ক বসিয়ে দিন ।তার পরে (Y! ID) লিখা বক্সে আপনার ইমেইল আইডি লিখুন , কিন্তু মনে রাখবেন yahoo.com টুকু লিখবেন না ।যেমন ধরুন আপনার আইডি( abcd_12@yahoo.com) এই ক্ষেত্রে লিখুন শুধু (abcd_12) ।এখানে বলে নেই আপনি আপনার যে আইডি টি এখানে ব্যাবহার করবেন সেই আইডি তে অফ লাইন মেসেজ হয়ে আসবে ভিক টিম এর পাসওয়ার্ড ।এখন আপনার মনে আপনার আইডি নিয়ে কোন সন্দেহ থাকলে একটি নতুন ইয়াহু আইডি বানিয়ে নিতে পারেন । তার পরে ( Binder) বক্সে একটি টিক চিহ্ন বসিয়ে দিন । উপরের ছবিটি লক্ষ করুন , বাম পাশের লাল মার্ক করা স্থানে ক্লিক করুন ।আপনার ভিক টিম এর নিকট পাঠানোর জন্য একটি ছবি সিলেক্ট করুন আপনার কম্পিউটার থেকে ।যেকোনো ছবি হলেই হবে ।মনে রাখবেন এই ছবিটি দিয়েই আপনি ভিক টিম কে বোকা বানাবেন ।এখন ছবিটি সিলেক্ট করে '' Open'' এ ক্লিক করে বাইন্ড করুন ।

উপরের ছবিটির যেখানে লাল মার্ক করা আছে সেখানে ক্লিক করে ( jpg 2 ) সিলেক্ট করুন ।
উপরের ছবিটি লক্ষ করুন লাল গোল মার্ক করা স্থানে ক্লিক করে ''MyPic.jpg.scr'' সিলেক্ট করে নিন । তার পরে একটু নিচে লাল মার্ক করা ''Create MPS'' এ ক্লিক করুন । ''Create MPS'' এ ক্লিক করার পরে উপরের ছবিটির মতো '' MPS Creator'' নামের একটি ছোট বক্স ওপেন হবে । সেই বক্স এ লাল মার্ক করা ''OK '' তে ক্লিক করুন । এখন আপনার এক্সজাস্ট করা ফাইল ফোল্ডারটি ওপেন করুন ।দেখুন উপরের ছবিতে একটি ছবির আইকন যুক্ত হয়েছে ''MyPic.jpg.scr '' নামে । আপনার কাজ শেষ । এখন আপনি এই ছবিটি আপনার কাঙ্ক্ষিত ভিক টিম এর কাছে যে ভাবেই হোক পাঠিয়ে দিন । যেমন ইয়াহু মেসেঞ্জার , ইমেইল , স্কাইপি , জিমেইল , নিম্বুজ এসবের মাধ্যমে । আপনি চাইলে কোন হস্টিং সাইটে আপলোড করে তাকে লিঙ্ক টি ও দিতে পারেন । তার পর অপেক্ষা করে যান ।ভিক টিম আপনার ছবিটি পাওয়ার পরে যদি ওপেন করে এবং ছবিটি ওপেন করার পরে সে তার ইয়াহু আইডি ওপেন করতে পাসওয়ার্ড লিখে তাহলে আপনি ১০০০% নিশ্চিন্ত থাকুন আপনার ইয়াহু মেসেঞ্জারে তার লিখা পাসওয়ার্ড টি অফলাইন মেসেজ হয়ে চলে আসবে । যে আইডি টি আপনি ছবিটি বানাতে ব্যাবহার করেছিলেন সে আইডি তে আসবে পাসওয়ার্ড । অনেক সময় ভিক টিম এর পাসওয়ার্ড '' Password'' এরুপ ভাবে চলে আসে । এমন আসলে মনে করবেন এটা সঠিক নয় । এমন আসার কারন হল অনেকে পাসওয়ার্ড সেভ করে রাখে তাই এমন আসে। মন খারাপ করার কোন কারন নেই । যত দিন না ভিক টিম তার উইন্ডোজ সেটাপ দিচ্ছে তত দিন এই টরেজন টি তার পিসি তে থেকে যাবে ।সুতরাং বুঝতেই পারছেন সে একদিন না একদিন পাসওয়ার্ড লিখবেই ।আর আপনি তা পেয়ে যাবেন তখন । মজার বেপার কি জানেন ? তার মেসেঞ্জার এ যত আইডি ওপেন করা হবে তার সব পাসওয়ার্ড আপনি পেয়ে যাবেন ।আরেকটা মজার কথা বলি যখন আপনি ভিক টিম এর ইয়াহু আইডি এর পাসওয়ার্ড পেয়ে যাবেন তখন তো তার ফেসবুক ও আপনার নিয়ন্ত্রণে নিয়ে নিতে পারবেন । এ ক্ষেত্রে আপনি তার ইয়াহু এর পাসওয়ার্ড টি বদলে ফেলুন এবং ইমেইল আইডি দিয়ে ফেসবুকে খুঁজুন তার আইডি , তার পরে ফেসবুকের পাসওয়ার্ড টি রেস্ট করে নিন । হা হা হা হা হা :D ভুলেই গিয়েছিলাম বলতে কাজ শেষে আপনার এন্টিভাইরাস এবং ফায়ার ওয়াল টি অন করে নিবেন । ভাইয়ারা সব কিছুতে যেমন আনন্দ থাকে তার সাথেও থাকে কিছুনা কিছু সমস্যা । এর মাঝেও আছে একটি সমস্যা আর তা হল এন্টিভাইরাস এটি ধরে ফেলতে পারে । তাই আমি দুঃখিত । তবে যারা এন্টিভাইরাস ব্যাবহার করেনা তাদের কে বোকা বানাতে কোন সমস্যা হবেনা ।

মূল লেখা এখানে

0 টি মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Best Buy Coupons